বোনের বাড়িতে
- হীরক আহমেদ - সোনালী ৩০-০৪-২০২৪

এক হাতে মা এর আংগুল আরেক হাতে মামার
তুই নিশ্চুপ আমার কোলে বসে
ভাই বোনের আলাপন নিরন্তর নির্ঝর
কত খোঁজ! নিখোঁজ হয়ে যাওয়া সংলাপে।
তুই নিশ্চুপ আমার কোলে বসে
স্বার্থহীন ভালোবাসায় গোধুলিটা হচ্ছে পার।

তোর বয়স তখনো সব কয়টি ঋতু অতিক্রম করেনি
মায়ার চোখে কী যেন বেকুল প্রয়ণ কাব্য
ছন্দ বুনে যায় এই মামার অন্তরে।
সেটাই হয়ত শব্দের অভাবে অপ্রকাশিত ভালবাসা!
সৃষ্টির চাওয়া,শ্রেষ্ঠতম সময় পাওয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।